সরকারি অর্থ খরচ করে প্রধানমন্ত্রী নৌকায় ভোট চাইতে পারেননা : মির্জা ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, 'নৌকায় ভোট চাওয়ার অধিকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার রয়েছে, কিন্তু সরকারি অর্থ খরচ করে নয়। এক্ষেত্রে সংবিধান এবং নির্বাচন কমিশনের যে বিধি আছে তা অগ্রাহ্য করে নয়।'

সোমবার দুপুরে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে নয়াপল্টনে লিফলেট বিতরণ করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। এসময় তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম বলেন: ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভোট চাইছেন। এজন্য তিনি সরকারি সুযোগ সুবিধা ভোগ করছেন, আর অন্যদের কোনো সুযোগ দিচ্ছেন না। রাজনৈতিক প্রতিহিংসার মাধ্যমে একদলীয় শাসনকে পাকাপোক্ত করার লক্ষ্যে বিচারব্যস্থাকে প্রভাবিত করে গণতন্ত্রের মাতা বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারারুদ্ধ করেছেন।

‘‘তার মুক্তির দাবিতে বিএনপি ২০ দলীয় জোটসহ গণতন্ত্রকামি মানুষ শান্তিপূর্ণভাবে গণতান্ত্রিক আন্দোলন করছে। তারই অংশ হিসেবে আজ সারা দেশে লিফলেট বিতরণ কর্মসূচি চলছে। বেগম খালেদা জিয়াকে আটক রাখা, বিরোধী দল নিশ্চিহ্ন করা, গণতন্ত্র ধ্বংস করার চক্রান্ত রুখে দেয়ার জন্য আমাদের এ কর্মসূচি। এ কর্মসূচি চলবে কয়েকদিন। আমরা আন্দোলনের মধ্যদিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনবো’’, বলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খানের নেতৃত্বে উত্তরা আজমপুর বাসস্ট্যান্ডে, মহাখালী টিবি গেইটে ড. মোশাররফ হোসেনের নেতৃত্বে এবং ১১ টায় বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু মিরপুর ১ নম্বর মুক্তিযোদ্ধা সুপার মার্কেটে লিফলেট বিতরণ করেন।

চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নুল আবেদীন ফারুকের নেতৃত্বে পল্লবীতে, ড. এ জেড এ জাহিদের নেতৃত্বে মিরপুর কাজী পাড়ায় লিফলেট বিতরণ করা হয়। এছাড়াও সারাদেশে চলছে এ কর্মসূচি।

 

সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও কেন্দ্রীয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার ভাইয়ের মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে যশোর শহরে জেলা ছাত্রদল

...... বিস্তারীত এখানে বা শেয়ার করুন Share
পোষ্ট করেছেন Jessore BNP ITCell, জুলাই 11 | 341 বার পঠিত

আওয়ামীলীগের বানানো প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে আজ দেখি একজন বলছেন ২৩জুন-১৭৫৭ সালে

...... বিস্তারীত এখানে বা শেয়ার করুন Share
পোষ্ট করেছেন shofol999_1976, জুন 24 | 768 বার পঠিত

শ্লোগান হতে হবে অধিকার ও কর্মসূচি কেন্দ্রিক নেতা বা ব্যাক্তি কেন্দ্রিক নয়ঃ মাওলানা

...... বিস্তারীত এখানে বা শেয়ার করুন Share
পোষ্ট করেছেন shofol999_1976, জুন 24 | 886 বার পঠিত

১২৫ দিন যাবত জালিমের কারাগারে বন্দী আমাদের সকলের প্রাণপ্রিয় 

...... বিস্তারীত এখানে বা শেয়ার করুন Share
পোষ্ট করেছেন shofol999_1976, জুন 24 | 950 বার পঠিত

[ একটি নির্দলীয়-নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে ১৯৯৪-’৯৬ সাল জুড়ে ব্যাপক আন্দোলন পর

...... বিস্তারীত এখানে বা শেয়ার করুন Share
পোষ্ট করেছেন shofol999_1976, জুন 24 | 169 বার পঠিত

পৃষ্ঠাসমূহ